May 30, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

বরিশালে বাবুগঞ্জে ওসি’র তদারতিতে ৪৮ ঘন্টার মধ্যে গৃহবধূ মরিয়ম হত্যার আসামী গ্রেপ্তার

আর, জে রবিউল ইসলাম, ব্যুরো প্রধান বরিশাল::
বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কেদার পুর ইউনিয়নের ভুতেরদিয়া গ্রামের কাশ্মীর নামক স্থানে গত ১২/০১/২২ ইং তারিখ গভির রাতে নৃশংসভাবে হত্যা করে নিজ বাড়ী থেকে প্রায় ৩০০ ফুট দুরে নদীর মধ্যে ফেলে রাখা মরিয়মের হত্যাকরীদের গত ৪৮ ঘন্টার মধ্যে বাবুগঞ্জ থানার ওসি মহাদয়ের তদারতিতে আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হন।। এ ঘটনায় মৃত মরিয়মের (৪৩) ছেলে মোঃ ইমরান হোসেন বাদী হয়ে থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে বাবুগঞ্জ থানার মামলা নং-০৪, তারিখ ১৩/০১/২২ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পিসি রুজু করা হয়। এর পর পর ই শুরু হয় প্রশাসনের শ্বাসরুদ্ধকর অভিযান এবং অবশেষে ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই আসামীদের গ্রেফতার করতে সক্ষম হন বাবুগঞ্জ থানা প্রশাসন।
এ বিষয় ১ নং আসামি শ্রী শয়ন শীল (১৯) পিতাঃ নরেন শীল এবং ২ নং আসামি মোঃ সুমন ফকির (৩৫) পিতা আতাহার ফকির।।
এ বিষয় বাবুগঞ্জ থানা কর্তৃপক্ষ একটি প্রেস ব্রিফিং করেছেন তাতে দেখা যায় আসামিরা ঘটনাটি পূর্ব পরিচয়ের সূত্র ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক  মৃত মরিয়মের (৪৩) বসত ঘরে প্রবেশ করে এবং তাকে জোর পূর্বক যৌন নির্যাতন করা হয়। অতপর তাকে ঘরের বাহিরে নিয়ে লাঠি দিয়ে মাথায় আঘাতের মাধ্যমে হত্যা করা হয়। উল্লেখ্য এই খবর লেখার পূর্বে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।।
Share Button

     এ জাতীয় আরো খবর